এন মল্লিক পরিবহন মালিকের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের মানববন্ধন ও বিক্ষোভ

এন মল্লিক পরিবহন মালিকের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের মানববন্ধন ও বিক্ষোভ
সালমান আহাম্মেদ ( নবাবগঞ্জ প্রতিনিধি )
ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন ও তার পরিবার নিয়ে অপপ্রচার, মিথ্যা মামলা চেষ্টার প্রতিবাদে এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিকের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। এ কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সমাজকর্মী, সাংস্কৃতিক কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
রবিবার বেলা ১১টায় উপজেলার মহা
কবি কায়দায় চক্তর  থেকে উপজেলা পরিষদ জামে মসজিদ পর্যন্ত সড়কের পাশে প্রায় সহস্রাধিক নারী-পুরুষ দাড়িয়ে মানববন্ধন করে। পরে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এসে বিক্ষোভ সমাবেশ করা হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে নার্গিস মল্লিকের পরিবহন নৈরাজ্যের বিষয়গুলো তুলে ধরে বিভিন্ন ধরণের ব্যানার ও প্লাকার্ড নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সাধারণ মানুষ মানববন্ধন ও বিক্ষোভে অংশগ্রহণ করেন এবং অবিলম্বে নার্গিস মল্লিককে গ্রেপ্তারের দাবী জানান।
সমাবেশে বক্তারা বলেন, নবাবগঞ্জ-ঢাকা আন্তঃ মহাসড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহন সড়কে নৈরাজ্য চালিয়ে যাচ্ছে। তার সাথে গেল মাসে ঘটে যাওয়া বান্দুরা বাসস্ট্যান্ডে অগ্নিকা-ের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে নার্গিস মল্লিক নানা ষড়যন্ত্র করছেন। তাই এ রুটে সরকারি বিআরটিসি বাস চলাচল বন্ধের ষড়যন্ত্র করছেন নার্গিস মল্লিক। এর জন্য বিআরটিসি বাসের সাথে সংশ্লিষ্ট জালাল উদ্দিন সহ ব্যক্তিবর্গের বিরুদ্ধে মিথ্যা মামলার চেষ্টা চলছে।
উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান কিসমত ও যুগ্ম আহ্বায়ক ড. সাফিল উদ্দিন মিয়া প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন